ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

গাড়িচাপায় শ্রমিকের মৃত্যু, দুই ঘণ্টা পর যান চলাচল স্বাভাবিক  

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ৩০ মার্চ ২০২৪, ১২:১৩

গাড়িচাপায় শ্রমিকের মৃত্যু, দুই ঘণ্টা পর যান চলাচল স্বাভাবিক  
গাড়িচাপায় শ্রমিকের মৃত্যু, দুই ঘণ্টা পর যান চলাচল স্বাভাবিক। ছবি: সংগৃহীত

গাজীপু‌রের টঙ্গী‌তে রাস্তা পার হওয়ার সময় গাড়িচাপায় হা‌লিমা আক্তার (৩০) নামে এক নারী পোশাক শ্রমিক নিহত হয়েছে। এ ঘটনার প্রতিবাদে আশপা‌শের লোকজন ও কারখানার শ্রমিকরা ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উভয় পাশ অর‌বোধ ক‌রে রা‌খেন। এ সময় সড়কে দুই ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে। প‌রে গা‌ড়ি ভাঙচুর ও মহাসড়‌কে টায়া‌রে আগুন ধ‌রি‌য়ে দেয় বিক্ষুব্ধরা। রাত সাড়ে ১১টায় যান চলাচল স্বাভাবিক হয়।

শুক্রবার (২৯ মার্চ) রাত সাড়ে ৯টার দিকে মহানগরীর গাজীপুরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ওই নারী শ্রমিক হলেন কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার কাচারী পোড়াডাঙ্গা গ্রামের আব্দুল হাইয়ের মেয়ে হালিমা খাতুন (৩১)।

শ্রমিকরা জানান, কারখানা ছুটির পরে মহাসড়ক পার হচ্ছিলেন ওই নারী। সেসময় পেছন থেকে অজ্ঞাত একটি গাড়ি তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। দুই দিন আগেও এক শ্রমিকের মৃত্যু হয়েছে। শ্রমিকদের জীবনের কি কোনো মূল্য নেই।

টঙ্গী পশ্চিম থানার তদন্ত কর্মকর্তা জাকির হোসেন যান চলাচল স্বাভাবিক হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, ওই নারী পোশাকশ্রমিকের মরদেহ উদ্ধার করে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত